অবশেষে কি বিয়ে করছেন সালমান খান!!!

অবশেষে কি বিয়ে করছেন সালমান খান!!!

সলমন খান-কে কবে বিয়ে করছেন ইউলিয়া! সলমনের সঙ্গে কি সম্পর্ক রয়েছে রোমানিয়ান সুন্দরির! বর্তমানে বি টাউনের আনাচেকানাচে ঘুরপাক খায় এমন সব প্রশ্ন। সলমনের সঙ্গে বিয়ে এবং সংসার নিয়ে প্রশ্ন করা হলে, ইউলিয়া উত্তরে যা বলেন, তা শুনলে চমকে উঠবন।

 

ইউলিয়া বলেন, সলমনকে কবে বিয়ে করবেন, তাঁর বাবা-মাও এমন প্রশ্ন করতে শুরু করেন বিভিন্ন সময়ে। যার উত্তরে ইউলিয়া বলেন, বিয়ে যে কোনওদিন যে কাউকে করে নেওয়া যায়। কিন্তু বিয়ে করা মানেই তো খুশি থাকা নয়। কে কার সঙ্গে ভাল থাকছেন, খুশি থাকছেন, সেটাই আসল বিষয়। বিয়েটা নয়। তাই সলমনকে বিয়ে করার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হল, একসঙ্গে দুজনের সময় কাটানো। দুজনের ভাল থাকা, ভাল লাগার বিষয়গুলি। এমনও মন্তব্য করেন ইউলিয়া।

 

অনুশকাকে কি তালাক দিবেন বিরাট!

 

প্রসঙ্গত লকডাউনের জেরে পানভেলের বাগান বাড়িতে আটকে পড়েছেন সলমন খান। পানভেলে সলমনের বাগান বাড়িতে অর্পিতা, আয়ূষ শর্মাদের সঙ্গে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়া ভন্তুররা। শুধু তাই নয়, সলমনের বাগান বাড়িকে সম্প্রতি নিজের বাড়ি বলেই মন্তব্য করতে দেখা যায় ইউলিয়াকে।

সলমন খানও তাঁর পরিবারের অন্যান্যদের সঙ্গে পানভেলের বাগান বাড়িতে রয়েছেন। সেখানেই সলমনের সঙ্গে গ্রামীণ, ছাপোষা জীবনযাপন করছেন লুলিয়া। এমন জীবন লুলিয়া যে উপভোগ করছেন তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই বোঝা যাচ্ছে।

সলমনের পানভেল সংলগ্ন একটি পুকুরে নেমে কিছু স্থানীয় লোকজন মাছ ধরছেন। সেই ভিডিয়ো মোবাইলে শ্যুট করেছেন লুলিয়া ভান্তুর। তবে পুকুরটি সলমন খানের নিজস্ব মালিকানাধীন পুকুর কিনা সেটা অবশ্য লুলিয়ার পোস্ট থেকে স্পষ্ট নয়। লুলিয়া ভিডিয়োটি পোস্ট করে লিখেছেন, ”কিছু লোকজনকে খাবার যোগানের জন্য কাজ করতেই হয়। এটা একটি ব্যক্তিগত পুকুর। এখানে মাছ চাষ করা হয়। কিছু স্থানীয় লোকজন এখানে মাছ ধরছেন। আমি যার সাক্ষী থাকলাম।”

 

এর আগেও সলমনের পানভেলের বাগান বাড়ির বিভিন্ন ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা গিয়েছে লুলিয়া ভান্তুর-কে। যেখানে কখনও পানভেলের বাগানবাড়িতে লুলিয়াকে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে, কখনও আবার সলমনের ঘোড়ায় চড়তে দেখা গিয়েছে লুলিয়াকে। কখনও আবার ঘাসের মধ্যে শুয়ে প্রকৃতিকে উপভোগ করেছেন লুলিয়া।

তবে অবশ্য এই প্রথম নয়, এর আগেও বহুবার সলমনের সঙ্গে তাঁর বাগান বাড়িতে সময় কাটিয়েছেন লুলিয়া ভান্তুর। কখনও সলমনের সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়েছেন, কখনও আবার সলমনের পরিবারে সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। তবে শুধু সলমনের বাগানবাড়ি কেন, খান বাড়ির বিভিন্ন অনুষ্ঠানেও আমন্ত্রিত থাকেন সলমনের বান্ধবী লুলিয়া ভান্তুর।

সঠিক সময়ে সঠিক তথ্য পেতে চান? 

এই বিষয়ে কোনো  প্রশ্ন থাকলে কমেন্ট এ জানাতে পারেন। আমরা আপনাকে সঠিক তথ্য দিব।   

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *